বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলার

5/5 - (1 vote)

চাকরির বিবরণঃ বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশিত হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে জব সার্কুলারটি কর্তৃপক্ষ কর্তৃক আজ বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রকাশ করেছে। আপনি কি বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে যোগ দিতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলারটিতে এস এম এস এর মাধ্যমে আবেদন করুন।

আপনি লেখাটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। লেখাটি ধৈর্য সহকারে পড়ার ফলে আপনি যেসব বিষয় সম্পর্কে জানতে পারবেন। যেমন বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে চাকরির জন্য আবেদন করতে গেলে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, শারীরিক যোগ্যতা কেমন হতে হবে, কি কি প্রয়োজনীয় কাগজপত্র কর্তৃপক্ষের নিকট সাবমিট করতে হবে। কতগুলি পদে কতজনকে নিয়োগ দেবে, আবেদন করার সর্বশেষ সময়সূচী, আবেদন করার বয়স ইত্যাদি বিষয়গুলি জানতে পারবেন।

আপনি জেনে আরো আনন্দিত হবেন যে, আমরা এই লেখাটিতে বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৩ সার্কুলারে অফিশিয়াল ইমেজ সংযুক্ত করেছি, আবেদনের লিংক, আবেদন ফরম। আপনি এই সার্কুলারটিতে আবেদন করার ফলে হয়তোবা একটি সরকারি চাকরি পেতে পারেন। তাই অবহেলা না করে আপনার যোগ্যতা অনুযায়ী যে পদের সাথে মিলে যাচ্ছে সেই পদে আবেদন করুন।

আমরা প্রতিনিয়ত আপনাদের মাঝে সকল চাকরির খবরগুলি সবার আগে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আপনার যদি জব সার্কুলার সম্পর্কে কোন তথ্য জানার থাকে তাহলে আমাদেরকে নিচে থাকা কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন। প্রতিনিয়ত সকল আপডেট চাকরির খবর গুলি পেতে ভিজিট করুন জবস ঘর ডটকম ওয়েবসাইটটি।

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলার

আমরা বিভিন্ন পত্রিকা ও অনলাইন মাধ্যম হতে চাকরির খবরগুলি সংগ্রহ করে আপনাদের হাতের মুঠোয় সংবাদ গুলি পৌঁছে দেওয়ার চেষ্টা করে থাকি। আপনি যদি আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে রেখে দেন তাহলে কর্তৃপক্ষ কর্তৃক নতুন আপডেট সার্কুলার প্রকাশ করা মাত্রই আপনার মাঝে নোটিফিকেশন চলে যাবে। এতে করে নতুন সার্কুলার প্রকাশ হলে অবশ্যই আপনি সবার আগে জানতে পারবেন। আপনাকে বিভিন্ন পত্রিকা অনলাইন মাধ্যমে খুঁজতে হবে না।

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে ১৮ টি পদে ১৪৬ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের কর্তৃপক্ষের দেওয়ার দিক নির্দেশনা গুলি অনুসরণ করে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। আবেদনটি অবশ্যই ০৫ আগস্ট ২০২৩ ইং তারিখ হতে ১৪ এপ্রিল ২০২৩ ইং তারিখের মধ্যে সম্পূর্ণ করতে হবে। নির্দিষ্ট সময়ের পর কোন আবেদনপত্র কর্তৃপক্ষ গ্রহণযোগ্য করবে না। তাই আপনি যদি এই সার্কুলারটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন।

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলার সম্পর্কে আমরা কিছু তথ্য আপনাদের মাঝে টেবিল আকারে তুলে ধরার চেষ্টা করেছি। যাতে করে আপনারা অল্প সময়েই অনেক তথ্যগুলি জানতে পারেন। আবেদন করার পূর্বে কর্তৃপক্ষের দেওয়া অফিশিয়াল ইমেজ মনোযোগ সহকারে দেখুন। কর্তৃপক্ষ আবেদনের ধাপ গুলি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছে। বর্ডার গার্ড বাংলাদেশ সিভিলিয়ান সার্কুলার গুলি সম্পর্কে সকল আপডেট তথ্য এই আর্টিকেলটিতেই দেখতে পারবেন।

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ সার্কুলার অল্প সময়ে দেখে নিন

প্রতিষ্ঠানের নামবর্ডার গার্ড বাংলাদেশ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রকাশের তারিখ০৪ আগস্ট ২০২৩
প্রকাশ সূত্রবাংলাদেশ প্রতিদিন
পদ সংখ্যা১৮ টি
লোকসংখ্যা১৪৬ জন
আবেদন করার বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঅফিসিয়াল নোটিশে দেখুন
বেতন স্কেলইমেজে দেখুন
আবেদন করার মাধ্যমএস এম এস এর মাধ্যমে
আবেদনের শুরুর তারিখ০৫ আগস্ট ২০২৩
আবেদনের শেষ তারিখ১৪ আগস্ট ২০২৩
আমাদের ওয়েবসাইটhttps://jobsghor.com

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ দেখুন

সূত্র, বাংলাদেশ প্রতিদিন : ০৪ আগস্ট ২০২৩

আবেদনের শুরুর তারিখ : ০৫ আগস্ট ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৪ আগস্ট ২০২৩

আপনারা আরো দেখতে পারেন

বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন করার পদ্ধতি

আপনি নিশ্চয়ই এতক্ষনে বুঝতে পেরেছেন বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে নিয়োগ ২০২৪ সার্কুলারে আবেদনটি এস এম এস এর মাধ্যমে সম্পন্ন করতে হবে। অন্যান্য চাকরির মতোই বর্ডার গার্ড বাংলাদেশ অসামরিক পদে চাকরির আবেদন প্রক্রিয়া খুবই সহজ। আপনি খুব সহজেই এই সার্কুলারটিতে আবেদন করতে পারবেন। আর হ্যাঁ এই সার্কুলারটি অবশ্যই আপনার আত্মীয়-স্বজন ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেনি নিচে থাকা সে আর বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap